elektronik sigara

ইনশাআল্লাহ জামি‘আ রাহমানিয়া আরাবিয়া মাদরাসায় দাওয়াতুল হকের মাহফিল অনুষ্ঠিত হবে আগামী ২১শে রবীউস সানী, ১৪৪৪ হিজরী, ১৮ই নভেম্বর, ২০২২ ঈসা‘য়ী, শুক্রবার (সকাল ৭-৮টা থেকে শুরু হবে ইনশাআল্লাহ)

ইনশাআল্লাহ জামি‘আ ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া যাত্রাবাড়ী মাদরাসায় বার্ষিক দাওয়াতুল হকের মাহফিল অনুষ্ঠিত হবে আগামী  ৫ই নভেম্বর, ২০২২ ঈসায়ী, শনিবার।

জামি‘আ রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে প্রকাশিত একাডেমিক ক্যালেন্ডার পেতে ক্লিক করুন

হযরতওয়ালা দা.বা. কর্তৃক সংকলিত চিরস্থায়ী ক্যালেন্ডার ডাউনলোড করতে চাইলে এ্যাপের “সর্বশেষ সংবাদ” এ ভিজিট করুন।

জামি‘আ রাহমানিয়া আরাবিয়া মাদরাসার বার্ষিক মাহফিল, জামি‘আ রাহমানিয়া মাদরাসা সাত মসজিদ প্রাঙ্গন মুহাম্মাদপুরে অনুষ্ঠিত হবে আগামী ২৯শে অক্টোবর, ২০২২ শনিবার (বাদ থেকে শুরু হবে ইনশাআল্লাহ)

হযরতওয়ালা মুফতী মনসূরুল হক সাহেব দা.বা এর লিখিত সকল কিতাব পাওয়ার জন্য এ্যাপের “সর্বশেষ সংবাদ” থেকে তথ্য সংগ্রহ করুন।

হযরতওয়ালা দা.বা. এর কিতাব অনলাইনের মাধ্যমে কিনতে চাইলে ভিজিট করুনঃ www.maktabatunnoor.com

হযরতওয়ালা মুফতী মনসূরুল হক সাহেব দা.বা. এর নিজস্ব ওয়েব সাইট www.darsemansoor.com এ ভিজিট করুন।

আজীবন সদস্য পদ গ্রহণের আবেদনপত্র

মুহতারাম! আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ।

বাদ সালাম আরয, শাইখুল হাদীস মুফতী মনসূরুল হক সাহেব দা. বা.এর সার্বিক তত্বাবধানে রাজধানী ঢাকার মুহাম্মাদপুর থানাধীন বসিলা গার্ডেন সিটিতে শহরের কোলাহলমুক্ত নিরিবিলি ও মনোরম পরিবেশে দীনের চতুর্মূখী তাকাযা পুরণের সুমহান লক্ষ্যে জামি‘আ ইবনে মাসউদ রাযি. নামে সম্পূর্ণ রাজনীতিমুক্ত একটি আদর্শ কওমী মাদরাসা প্রতিষ্ঠিত হয়েছে। আলহামদুলিল্লাহ অল্প কয়েক দিনেই মকতব, নাযেরা, হিফয বিভাগ ও কিতাব বিভাগের নাহবেমীর পর্যন্ত জামা‘আতে পর্যাপ্ত পরিমাণ ছাত্র ভর্তি হয়েছে। আল্লাহ তা‘আলা এই জামি‘আকে কবুল করেন এবং খুব দ্রুত এর ফয়ুজ ও বারাকাত দেশ থেকে দেশান্তরে পৌঁছিয়ে দিন।

মুহতারাম! যেহেতু জামি‘আটি নতুন প্রতিষ্ঠিত হয়েছে, বর্তমানে ভাড়া বাড়ীতে পরিচালিত হচ্ছে তাই এর খরচ সরবরাহের জন্য প্রচুর অর্থের প্রয়োজন যা আপনাদের মত দীনদার, জামি‘আর হিতাকাঙ্খী ও শুভাকাঙ্খী ব্যক্তিবর্গের দ্বারাই ব্যবস্থা হয়ে থাকে। জামি‘আ কর্তৃপক্ষ উক্ত অর্থ সংগ্রহের জন্য নিম্মেবর্ণিত কয়েকটি পদ্ধতি অবলম্বন করেছেন:

১। লিল্লাহ:

এ ফান্ডে যাকাত-ফিতরা, মান্নত, কাফফারা, ফিদয়া ও কুরবানীর চামড়া বা তার মূল্য গ্রহণ করা হয় এবং তা অসহায়, এতিম ও অভাবী ছাত্রদের খানা, চিকিৎসা ও জরুরী প্রয়োজনে খরচ করা হয়।

২।  সাধারণ:

১. সাধারণ দান। (সুবিধামত)

২. প্রতিষ্ঠাতা আজীবন সদস্য চাঁদা। (এককালীন এক লক্ষ টাকা যা কিস্তিতে দেয়ার সুযোগ আছে)

৩. বার্ষিক আজীবন সদস্য চাঁদা (প্রতি বছর কমপক্ষে তিন হাজার টাকা)

৪. মাসিক আজীবন সদস্য চাঁদা (প্রতি মাসে সর্বনিম্ম পাঁচশ টাকা)

অতএব. আপনার নিকট জামি‘আর পক্ষ থেকে আবেদন পেশ করছি, আপনি জামি‘আর একজন অন্যতম সদস্য হয়ে জামি‘আ প্রতিষ্ঠার কাজে সহযোগিত করবেন। আল্লাহ তা‘আলা আপনার সাদাকায়ে জারিয়াকে কবুল করুন এবং দুনিয়া ও আখেরাতের সর্বাঙ্গীন সফলতা দান করুন। আমীন।

সদস্য পদ গ্রহনের নিয়ম ও ফায়দা পড়তে ক্লিক করুন

সদস্য পদ গ্রহনের নিয়ম ও ফায়দা ডাউনলোড করতে ক্লিক করুন

 

যোগাযোগ করতে ফোন করুন  বা  এস.এম.এস দিন অথবা হোয়াটস এ্যাপের মাধ্যমে  মেসেজ  দিনঃ ০১৬১১ ১৬২ ১৬৭

   আরো কিছু বিশেষ আমল