elektronik sigara

ইনশাআল্লাহ জামি‘আ রাহমানিয়া আরাবিয়া মাদরাসায় দাওয়াতুল হকের মাহফিল অনুষ্ঠিত হবে আগামী ২১শে রবীউস সানী, ১৪৪৪ হিজরী, ১৮ই নভেম্বর, ২০২২ ঈসা‘য়ী, শুক্রবার (সকাল ৭-৮টা থেকে শুরু হবে ইনশাআল্লাহ)

ইনশাআল্লাহ জামি‘আ ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া যাত্রাবাড়ী মাদরাসায় বার্ষিক দাওয়াতুল হকের মাহফিল অনুষ্ঠিত হবে আগামী  ৫ই নভেম্বর, ২০২২ ঈসায়ী, শনিবার।

জামি‘আ রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে প্রকাশিত একাডেমিক ক্যালেন্ডার পেতে ক্লিক করুন

হযরতওয়ালা দা.বা. কর্তৃক সংকলিত চিরস্থায়ী ক্যালেন্ডার ডাউনলোড করতে চাইলে এ্যাপের “সর্বশেষ সংবাদ” এ ভিজিট করুন।

জামি‘আ রাহমানিয়া আরাবিয়া মাদরাসার বার্ষিক মাহফিল, জামি‘আ রাহমানিয়া মাদরাসা সাত মসজিদ প্রাঙ্গন মুহাম্মাদপুরে অনুষ্ঠিত হবে আগামী ২৯শে অক্টোবর, ২০২২ শনিবার (বাদ থেকে শুরু হবে ইনশাআল্লাহ)

হযরতওয়ালা মুফতী মনসূরুল হক সাহেব দা.বা এর লিখিত সকল কিতাব পাওয়ার জন্য এ্যাপের “সর্বশেষ সংবাদ” থেকে তথ্য সংগ্রহ করুন।

হযরতওয়ালা দা.বা. এর কিতাব অনলাইনের মাধ্যমে কিনতে চাইলে ভিজিট করুনঃ www.maktabatunnoor.com

হযরতওয়ালা মুফতী মনসূরুল হক সাহেব দা.বা. এর নিজস্ব ওয়েব সাইট www.darsemansoor.com এ ভিজিট করুন।

বর্তমান বাজারে প্রচলিত গতানুগতিক ধারার বিপরীতে এটি একটি ব্যতিক্রমধর্মী প্রমাণ সমৃদ্ধ কিতাব, যাতে মুসলমানদের মাঝে বাহ্যতঃ সংঘর্ষপূর্ণ বেশ কিছু গুরুত্বপূর্ণ মাসাঈল ছাড়াও স্থান পেয়েছে এমনকিছু গুনাহের ব্যাপারে আলোচনা, যেগুলো মুসলমানদের মাঝে ব্যাপক হারে বিরাজমান।

কিতাবটির নাম “হাদীসে রাসূল সাল্লল্লাহু ‘আলাইহি ওয়াসাল্লাম” হলেও এতে শুধু কিছু হাদীস জমা করে দেয়া হয়েছে এমন নয়। বরং একটা নির্দিষ্ট নীতিমালার আলোকে মাসাঈলগুলোকে প্রমাণ সমৃদ্ধ করার চেষ্টা করা হয়েছে। আমাদের আত্মবিশ্বাস এ ধরণের রচনা বাংলা ভাষায় বাজারে এটি প্রথম না হলেও প্রথম সারির তো অবশ্যই।