elektronik sigara

হযরতওয়ালা মুফতী মনসূরুল হক সাহেব দা.বা. এর সমস্ত কিতাব, বয়ান, প্রবন্ধ, মালফুযাত পেতে   ইসলামী যিন্দেগী  App টি সংগ্রহ করুন।

প্রতিদিন আমল করার জন্য “দৈনন্দিন আমল ও দু‘আসমূহ” নামক একটি গুরত্বপূর্ণ কিতাব আপলোড করা হয়েছে।

ইনশাআল্লাহ জামি‘আ রাহমানিয়া আরাবিয়া মাদরাসায় দাওয়াতুল হকের মাহফিল অনুষ্ঠিত হবে আগামী ২০ শে সেপ্টেম্বর, ২০১৯ ঈসায়ী।

সুখবর! সুখবর!! সুখবর!!! হযরতওয়ালা দা.বা. এর গুরত্বপূর্ণ ২ টি নতুন কিতাব বেরিয়েছে। “নবীজীর (সা.) নামায” এবং “খ্রিষ্টধর্ম কিছু জিজ্ঞাসা ও পর্যালোচনা”।  আজই সংগ্রহ করুন।

হযরতওয়ালা মুফতী মনসূরুল হক সাহেব দা.বা. এর নিজস্ব ওয়েব সাইট www.darsemansoor.com এ ভিজিট করুন।

আল্লাহ রাব্বুল আ‘লামীন মানুষকে আশরাফুল মাখলূকাত হিসাবে সৃষ্টি করেছেন এবং তারই প্রেক্ষিতে তার উপর শরীয়তের গুরু দায়িত্ব অর্পণ করেছেন। আর এ দায়িত্ব পালনের জন্য মানুষের মধ্যে দু’টো শক্তির সমন্বয় ঘটিয়েছেন। তার একটি মনুষত্ব, অপরটি পশুত্ব।

জীবন চলার পথে তাই মানুষ যেন তার পাশবিক শক্তিকে সুশৃঙ্খলভাবে নিয়ন্ত্রণ করে যথাযথ মর্যাদা সহকারে বেঁচে থাকতে পারে সেজন্য মহান রাব্বুল আ‘লা মীন তাদের উপর বিভিন্ন বিধান বিশেষ করে পর্দা ফরয করে দিয়েছেন, যার মাধ্যমে মানুষ যৌন অনাচার ও পাশবিকতা থেকে মুক্তি লাভ করে প্রকৃত আশরাফুল মাকলূকাতের মর্যাদায় অধিষ্ঠিত হতে পারে।

বর্তমানে অধিকাংশ মানুষের পর্দার মাসআলার ব্যাপারে ইলম না থাকায় আশরাফুল মাখলূকাত হিসাবে তার মর্যাদা বজায় থাকছে না। সমাজের এ অভাব দূর করার লক্ষ্যে কিতাবটি প্রকাশ করার জন্য খিদমাত ও দাওয়াত ফাউন্ডেশন উদ্যোগ গ্রহণ করেছে। আল্লাহ তা‘আলা এর উসিলায় মুসলিম মিল্লাতকে উপকৃত করুন। আমীন!