elektronik sigara

হযরতওয়ালা মুফতী মনসূরুল হক সাহেব দা.বা. এর সমস্ত কিতাব, বয়ান, প্রবন্ধ, মালফুযাত পেতে   ইসলামী যিন্দেগী  App টি সংগ্রহ করুন।

প্রতিদিন আমল করার জন্য “দৈনন্দিন আমল ও দু‘আসমূহ” নামক একটি গুরত্বপূর্ণ কিতাব আপলোড করা হয়েছে।

ইনশাআল্লাহ জামি‘আ রাহমানিয়া আরাবিয়া মাদরাসায় দাওয়াতুল হকের মাহফিল অনুষ্ঠিত হবে আগামী ২০ শে সেপ্টেম্বর, ২০১৯ ঈসায়ী।

সুখবর! সুখবর!! সুখবর!!! হযরতওয়ালা দা.বা. এর গুরত্বপূর্ণ ২ টি নতুন কিতাব বেরিয়েছে। “নবীজীর (সা.) নামায” এবং “খ্রিষ্টধর্ম কিছু জিজ্ঞাসা ও পর্যালোচনা”।  আজই সংগ্রহ করুন।

হযরতওয়ালা মুফতী মনসূরুল হক সাহেব দা.বা. এর নিজস্ব ওয়েব সাইট www.darsemansoor.com এ ভিজিট করুন।

আল্লাহ পাক তাঁর দীনের প্রচার-প্রসার ও খেদমতের জন্য প্রতি যুগে এমন কিছু মানুষকে নির্বাচন করেন, যাদের ফয়েয ও বরকতে কেবলমাত্র সে যুগের মানুষই উপকৃত হয় তা নয়, বরং পরবর্তী যুগের লোকেরাও তাদের মাধমে উপকৃত হয়, তাদের ইলমের আলোতে আলোকিত হয়।

ইসলামের অতীত ইতিহাস এ ধরনের বরেণ্য ব্যক্তিত্বদের আলোচনায় পূর্ণ। আমাদের নিকট অতীতে এ উপমহাদেশে হযরত হাকীমুল উম্মত মুজাদ্দিদুল মিল্লাত মাওলানা আশরাফ আলী থানভী রহ. ও তার খুলাফায়ে কেরাম এ কাফেলারই অগ্রপথিক ছিলেন। এ সকল ব্যক্তি বর্গের মধ্যে সর্বশেষ যিনি বিদায় নিয়েছেন তিনি হলেন, মুহিউস সুন্নাহ্ হযরত মাওলানা শাহ্ আবরারুল হক ছাহেব রহ.। তিনি কেবলমাত্র উলামায়ে কেরামের জন্যই দীনী মুরুব্বী ছিলেন এমন নয় বরং তিনি উলামা, তালাবা, বিশেষ ও সাধারণ সকল শ্রেণীর মুসলমানের জন্যই বিরাট নিয়ামত ছিলেন।

হযরত মুহিউস সুন্নাহ্ রহ. দীনের বিভিন্ন শাখায় যে সংস্কারমূলক অপূর্ব খেদমত আঞ্জাম দিয়েছেন তা কারো অজানা নয়। তাঁর দীনী সংস্কারের প্রভাবেই আজ এ উপমহাদেশের মসজিদ-মাদরাসা মাহফিল-মহল্লায় সুন্নতের চর্চা হচ্ছে। সকল ওয়ায়েজ ও খতিবের আলোচনায় সুন্নাহ প্রসঙ্গে আবশ্যিক অনুসঙ্গ হয়েছে।